ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে

ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে এক যা হলো সেন্ট হেলেন, সবুজ মাউন্ট, পুন্টারেনাস প্রদেশ, সবুজ মাউন্ট, 60109 মধ্যে অবস্থিত. ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে এর ঠিকানা Pulperia Las Orquídeas, Santa Elena, Monteverde, Puntarenas Province, Monteverde, 60109, Costa Rica এর পাশে হয়ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে ওয়েবসাইট http://www.hotelcaminoverde.com/ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে থেকে 50626456849 যোগাযোগ করা যেতে পারে ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 297 পর্যালোচকদের দ্বারা ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

প্রাণীজগতের গ্লাস (হস্তশিল্প সামগ্রীর দোকান) সান্তা এলেনা মন্টেভার্ডে, ক্যাথলিক চার্চের পাশে পুন্টারেনাস মন্টভের্দে, 60109, কোস্টা রিকা (প্রায়. 433 মিটার)
সুপার কিনতে (সুপার মার্কেট) পুন্টারেনাস, মন্টেভার্ডে, ডাউনটাউন, পুন্টারেনাস প্রদেশ, মন্টেভার্ডে, কোস্টা রিকা (প্রায়. 396 মিটার)
Motopartes সান্তা এলেনা (শপিং মল) 606, Puntarenas প্রদেশ, Monteverde, Costa Rica (প্রায়. 170 মিটার)
বেথানি (পোশাকের দোকান) 606, Puntarenas প্রদেশ, Monteverde, Costa Rica (প্রায়. 438 মিটার)
এডি B&B কেবিন সান্তা এলেনা, মন্টেভার্ডে, 606, পুন্টারেনাস প্রদেশ, কোস্টারিকা শহর থেকে 150 মিটার দক্ষিণ পশ্চিমে (প্রায়. 260 মিটার)
ক্যাফে মন্টভের্দে কফি শপ (কাফির দোকান) ভিটোসি, ওয়েস্ট সাইড ফার্মেসি, পুন্টারেনাস প্রদেশ, মন্টেভার্ডে, 60109, কোস্টা রিকা (প্রায়. 383 মিটার)
মঙ্গে (ইলেকট্রনিক্স দোকান) মিউনিসিপ্যাল ​​জিমনেসিয়ামের সামনে, গুয়ানাকাস্ট প্রদেশ, আবাঙ্গারেস, 50701, কোস্টা রিকা (প্রায়. 379 মিটার)
সুপার অর্কিড (মুদি দোকান) নামহীন রাস্তা, পুন্টারেনাস প্রদেশ, মন্টেভার্ডে, কোস্টারিকা (প্রায়. 135 মিটার)
স্মুদি এবং আইসক্রিম (আইসক্রিমের দোকান) Carretera a, Puntarenas প্রদেশ, Monteverde, Costa Rica (প্রায়. 425 মিটার)
ম্যাপলটিকো গেস্টহাউস 606, Barrio Orquídeas, Puntarenas প্রদেশ, Monteverde, Costa Rica (প্রায়. 219 মিটার)

ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে এগ্রো সোসি হার্ডওয়্যার স্টোর, ভার্গাস সুপার মার্কেট, ভিটোসি, উডস বেকারি এবং কফি শপ, ব্যাঙ পুকুর রানারিও, হোটেল ক্লারো ডি লুনা, বোনানজা, বোকা 2 কফি, জুকারো কফি ও বেকারি, ট্রি হাউস রেস্তোরাঁ, বুওনা, মন্টেল্যান্ডিয়া স্টোর, গোলো স্টোর, পেপি এবং পম্পি কিডস স্টোর, উদ্ভিদ ও প্রাণী, স্থানীয় শিল্প ও গহনা, বেথানি, প্যাশন কোস্টারিকা, হোটেল Las Orquideas Monteverde, টিকো ওয়াই রিকো রেস্তোরাঁ এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে এবং ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

http://www.hotelcaminoverde.com/

জানুন

Pulperia Las Orquídeas, Santa Elena, Monteverde, Puntarenas Province, Monteverde, 60109, Costa Rica এর পাশে

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে যোগাযোগের নম্বরটি কী?
ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে যোগাযোগের নম্বর 50626456849 হয়
কি ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে ওয়েবসাইট কি?
হ্যাঁ, ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে ওয়েবসাইট http://www.hotelcaminoverde.com/.
ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে রেটিং কি?
ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে এর ঠিকানা কী
ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে এর ঠিকানা Pulperia Las Orquídeas, Santa Elena, Monteverde, Puntarenas Province, Monteverde, 60109, Costa Rica এর পাশে.
ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে যেখানে অবস্থিত?
ক্যামিনো ভার্দে বিছানা ও প্রাতঃরাশ মন্টেভার্ডে সেন্ট হেলেন, সবুজ মাউন্ট, পুন্টারেনাস প্রদেশ, সবুজ মাউন্ট, 60109 মধ্যে অবস্থিত.