চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা।

চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এক Medical diagnostic imaging center যা হলো সেন্ট জোসেফ মধ্যে অবস্থিত. এই কোস্টারিকা এর 11 মেডিকেল ডায়াগনস্টিক ইমেজিং সেন্টার এক. চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এর ঠিকানা 5212-1000 লা উরুকা, সান জোসে, কোস্টা রিকা হয়চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। ওয়েবসাইট resonanciacr.comচৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। থেকে 50684704844 যোগাযোগ করা যেতে পারে চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 10 পর্যালোচকদের দ্বারা চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ডিভিসিও (অফিস আসবাবের দোকান) 150 N, Exit Multiplaza Escazu Rocazul Center 14, Guachipelin, San José, Costa Rica (প্রায়. 202 মিটার)
কোস্টারিকান ট্যুরিজম ইনস্টিটিউট (স্থানীয় সরকার অফিস) আইসিটি বিল্ডিং, স্যাটার্নো, সান জোসে প্রদেশ, উরুকা, 10107, কোস্টা রিকা (প্রায়. 160 মিটার)
অফিস স্পেস সফটওয়্যার (সফটওয়্যার কোম্পানি) গুয়াচিপেলিন, সান জোসে প্রদেশ, সান রাফায়েল ডি এসকাজু, কোস্টারিকা (প্রায়. 248 মিটার)
ATSG কোস্টারিকা (কর্পোরেট অফিস) Calle 106, Geroma, San Jose, Costa Rica (প্রায়. 295 মিটার)
এলবিজি গ্রুপ কোস্টারিকা এসএ (অস্ত্রোপচার) জেরোমা, সান জোসে প্রদেশ, সান জোসে, কোস্টারিকা (প্রায়. 333 মিটার)
কেমিকো কোস্টারিকা (কর্পোরেট অফিস) Ofibodegas Escazú, Guachipelin, San Jose, San Rafael, Costa Rica (প্রায়. 252 মিটার)
কোস্টারিকা সান ট্যুর (ভ্রমণ সংস্থা) 300 দক্ষিণ 100 পূর্ব এবং 75 দক্ষিণ সান জোসে লা উরুকা, 10107, কোস্টারিকা (প্রায়. 321 মিটার)
ইউনিভার্স প্যারিশের মেরি কুইন (ক্যাথলিক চার্চ) 104, সান্তা ক্যাটালিনা, সান জোসে, কোস্টারিকা (প্রায়. 301 মিটার)
মারিয়া রেইনা স্কুল (প্রাথমিক বিদ্যালয়) 104 এর মাধ্যমে, Llanos del Sol, San José, Costa Rica (প্রায়. 140 মিটার)
(কম্পিউটার মেরামতের পরিষেবা) (প্রায়. 228 মিটার)

চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে এমএসসি কোস্টা রিকা এসআরএল, ডোল রিফারশিপ মেরিন সার্ভিসেস লিমিটেড, , আরবীয়, এল ওলমো - সুবিধার লাইব্রেরি, রিগেটি ওয়ার্কস্টাইল, , ভার্টিভ কোস্টারিকা, রেপ্রোসা কোস্টারিকা, CR COMM, হাউস এল, কেন্দ্রীয় কার্যালয় QSR, BritEd কোস্টারিকা, অ্যাডভেঞ্চার পার্ক, ARESEP - সরকারি পরিষেবার নিয়ন্ত্রক কর্তৃপক্ষ, লিফটব্র্যান্ড, Neocasa CR রিয়েল এস্টেট কোস্টারিকা, ক্লারো টেলিকমিউনিকেশন সিআর, হোমস কোস্টারিকা, উরুকা পুলিশ প্রতিনিধি - মাতা রেডোন্ডা এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Medical diagnostic imaging center হয় - মেডিকেল ইমেজিং ডাঃ চাভারিয়া এস্ট্রাদা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এবং সান জোসে সেন্ট্রাল মার্কেট এর মধ্যে দূরত্ব প্রায় 9 কিলোমিটার
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এবং বিনোদন পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এবং লা সাবানা মেট্রোপলিটন পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 11 কিলোমিটার
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এবং সান জোসে সেন্ট্রাল পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 9 কিলোমিটার
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এবং বিনোদন পার্ক এর মধ্যে দূরত্ব প্রায় 14 কিলোমিটার

রেটিং

4/5

যোগাযোগ

resonanciacr.com

জানুন

5212-1000 লা উরুকা, সান জোসে, কোস্টা রিকা

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। যোগাযোগের নম্বরটি কী?
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। যোগাযোগের নম্বর 50684704844 হয়
কি চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। ওয়েবসাইট কি?
হ্যাঁ, চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। ওয়েবসাইট resonanciacr.com.
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। রেটিং কি?
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এর ঠিকানা কী
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। এর ঠিকানা 5212-1000 লা উরুকা, সান জোসে, কোস্টা রিকা.
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। যেখানে অবস্থিত?
চৌম্বকীয় অনুরণন কেন্দ্র: লা উরুকা, হাসপাতাল লা ক্যাটোলিকা এবং সিউদাদ কুয়েসাদাতে শাখা। সেন্ট জোসেফ মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে