ওশেনোতে স্কাই পেন্টহাউস হয় এক কনডমিনিয়াম কমপ্লেক্স অবস্থিত 61101. এটি এর মধ্যে একটি 814 কনডমিনিয়াম কমপ্লেক্স ভিতরে কোস্টারিকা. এর ঠিকানা ওশেনোতে স্কাই পেন্টহাউস হয় লাপা ভার্দে সেন্ট 500 মিটার পূর্বে পপস আইস-ক্রিম পুন্টারেনাস জ্যাকো, 61101, কোস্টা রিকা. ওশেনোতে স্কাই পেন্টহাউস এ যোগাযোগ করা যাবে 50626430420. ওশেনোতে স্কাই পেন্টহাউস এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 74 তার চারপাশের জায়গা America-Places.com. ওশেনোতে স্কাই পেন্টহাউস রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা ওয়েবে পর্যালোচনা.

ওশেনোতে স্কাই পেন্টহাউস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

উডস গ্যারাবিতো জ্যাকো (স্টোর) 9°37'07। 84° 37'17., 2, পুন্টারেনাস প্রদেশ, ফিনকা 6, কোস্টারিকা (প্রায়. 392 meters)
জ্যাকো হার্ডওয়্যারের দোকান (যন্ত্রাংশের দোকান) ক্যালে রেমি, পুন্টারেনাস প্রদেশ, জ্যাকো, 61101, কোস্টা রিকা (প্রায়. 283 meters)
ইন্টারক্লিমা প্যাসিফিক এবং গাড়ির দোকান (অটো পার্টস স্টোর) ধনী এবং বিখ্যাত প্রতিবেশী, পুন্টারেনাস প্রদেশ, জ্যাকো, কোস্টা রিকা (প্রায়. 283 meters)
পালি (সুপার মার্কেট) লাপা ভার্দে স্ট্রিট, পুন্টারেনাস প্রদেশ, জ্যাকো, কোস্টারিকা (প্রায়. 460 meters)
ডিজিটাল এক্সপ্রেস এবং আইকন ডিজাইন (ছাপার দোকান) সোডা গারাবিটোর সামনে পিসিজি অফিস বিল্ডিং, পুন্টারেনাস প্রদেশ, জ্যাকো বিচ, কোস্টা রিকা (প্রায়. 221 meters)
জ্যাকো টেপেস্ট্রি আবাসিক হোটেল ডক্টর ফার্নিচার (সজ্জকার দোকান) Barrio Copey, Puntarenas প্রদেশ, Jaco, Costa Rica (প্রায়. 464 meters)
বাইক (সাইকেলের দোকান) ক্যালে লাপা ভার্দে 600 মিটার পূর্বে POPS আইসক্রিম থেকে ফেরেটেরিয়ার সামনে, পুন্টারেনাস প্রদেশ, জ্যাকো, 61101, কোস্টা রিকা (প্রায়. 307 meters)
জিমেনেজ হেরেরা ফ্যামিলি হাউস (কেকের দোকান) Carmela Moya, puntarenas garabito, Puntarenas Province, Jaco, 5061, Costa Rica (প্রায়. 464 meters)
সিগার এবং শ্যাম্পেন (সিগার শপ) Barrio Copey, Puntarenas প্রদেশ, Jaco, Costa Rica (প্রায়. 464 meters)
গ্রিনগ্রোসার এল পুয়েবলো (ফলমূল ও শাকসবজি) Calle Lapa Verde, Puntarenas প্রদেশ, Jaco, 61101, Costa Rica (প্রায়. 182 meters)

ওশেনোতে স্কাই পেন্টহাউস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে টসো বেকারি, , অটো খুচরা যন্ত্রাংশ Diza, ফিশ মেকেট, জ্যাকো প্রপার্টিজ, ক্লিয়ারওয়াটার পুল এবং স্পা সরবরাহ, লাপা ভার্দে বেকারি, প্রিমিয়ার ডেন্টাল কেয়ার সেন্টার, Supherr স্ট্যান্ড আপ প্যাডেল এবং কায়াক ভাড়া, নেলস ফ্যাশন, ইকোনো, এলিয়েন টিকা সার্ফ, ফ্যান্টাসিয়াস ডেল মার আজুল, মায়কা জ্যাকো সেল্ফ-সার্ভিস, এক্সস্কেপ চক্র, ডি'মোরা বুটিক, সোডা গড়বিতো।, ওশেনো বুটিক হোটেল এবং গ্যালারি, ব্লু পাম হোটেল, জ্যাকো, লাপা লিভিং, স্কুল অফ দ্য ওয়ার্ল্ড সার্ফ ক্যাম্প এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, ওশেনোতে স্কাই পেন্টহাউস আরও কমপক্ষে 2 আরও কনডমিনিয়াম কমপ্লেক্স হু। এইগুলো কনডমিনিয়াম কমপ্লেক্স হু - লাপা লিভিং, এল এনক্যান্টো, আমার আরামদায়ক কনডোস

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ওশেনোতে স্কাই পেন্টহাউস and সেরা পশ্চিমী জ্যাকো বিচ অল ইনক্লুসিভ রিসোর্ট is approx 1 kilometer.
Distance between ওশেনোতে স্কাই পেন্টহাউস and সেরা পশ্চিমী জ্যাকো বিচ অল ইনক্লুসিভ রিসোর্ট is approx 1 kilometer.
Distance between ওশেনোতে স্কাই পেন্টহাউস and ক্রোকের রিসোর্ট এবং ক্যাসিনো is approx 2 kilometers.
Distance between ওশেনোতে স্কাই পেন্টহাউস and সেরা পশ্চিমী জ্যাকো বিচ সব অন্তর্ভুক্ত রিসোর্ট is approx 1 kilometer.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

লাপা ভার্দে সেন্ট 500 মিটার পূর্বে পপস আইস-ক্রিম পুন্টারেনাস জ্যাকো, 61101, কোস্টা রিকা

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ওশেনোতে স্কাই পেন্টহাউস যোগাযোগের নম্বরটি কী?

ওশেনোতে স্কাই পেন্টহাউস যোগাযোগের নম্বর 50626430420 হয়

ওশেনোতে স্কাই পেন্টহাউস রেটিং কি?

ওশেনোতে স্কাই পেন্টহাউস রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

ওশেনোতে স্কাই পেন্টহাউস এর ঠিকানা কী

ওশেনোতে স্কাই পেন্টহাউস এর ঠিকানা লাপা ভার্দে সেন্ট 500 মিটার পূর্বে পপস আইস-ক্রিম পুন্টারেনাস জ্যাকো, 61101, কোস্টা রিকা.

ওশেনোতে স্কাই পেন্টহাউস যেখানে অবস্থিত?

ওশেনোতে স্কাই পেন্টহাউস 61101 মধ্যে অবস্থিত.

কি ওশেনোতে স্কাই পেন্টহাউস?

ওশেনোতে স্কাই পেন্টহাউস ইহা একটি কনডমিনিয়াম কমপ্লেক্স ভিতরে কোস্টারিকা

কোন এলাকার পিনকোড কী ওশেনোতে স্কাই পেন্টহাউস অবস্থিত?

এর পিনকোড 61101 হয় 61101

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে